Sunday 21 June 2020

মাসে ৮৪ জিবি ডেটা, গ্রাহকদের জন্য ধামাকা প্ল্যান আনল JIO

Jio-recharge-plan


মুম্বই: গ্রাহকদের কথা ভেবে এবার জিও নিয়ে এল এক আকর্ষণীয় প্ল্যান। এর আগেও গ্রাহকদের কথা ভেবে অনেক প্ল্যন আনা হয়েছে জিওর তরফে। এছাড়াও বেশ কিছু বিশেষ সুবিধা নিয়ে এসেছিল জিও। লক ডাউনের সময়েও গ্রাহকদের জন্য একাধিক সুবিধা নিয়ে এসেছিল জিও। তবে এবারে ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য জিও নিয়ে এল এক নয়া সুবিধা।


জিও এবারে গ্রাহকদের কথা ভেবে নিয়ে এসেছে এক নয়া প্ল্যান। এতে রয়েছে একাধিক সুবিধা। সঙ্গে রয়েছে মাসিক ৮৪ জিবি ডেটা ব্যবহারের সুযোগ। যে সকল গ্রাহক ডেটার উপর বেশি নির্ভর করেন তাদের কাছে এই প্ল্যান যথেষ্ট সুবিধাজনক। অর্থাৎ প্রতিদিন ৩ জিবির কাছাকাছি ডেটা জিও গ্রাহকেরা ব্যবহার করতে পারবেন। সঙ্গে আনুষঙ্গিক সুবিধাও নিতে পারবেন। ইতিমধ্যেই একাধিক নেটওয়ার্ক গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় প্ল্যান। আর এবারে গ্রাহকদের কথা ভেবে জিও নিয়ে এসেছে অতিরিক্ত সুবিধাযুক্ত এই প্ল্যান। এই প্ল্যানের দাম ৪০১ টাকা। এই প্ল্যানে ৩ জিবি ডেটার পাশপাশি অতিরিক্ত ৬ জিবি ডেটার সুবিধাও নিতে পারবেন গ্রাহকেরা। মূলত অন্যান্য প্রতিদ্বন্দ্বীদের থেকে এগিয়ে যাওয়ার জন্য এই সুবিধা আনা হয়েছে।


এছাড়াও এই প্ল্যানে থাকছে জিও থেকে জিও তে আনলিমিটেড কলের সুবিধা। সঙ্গে অন্য নেটওয়ার্কে ১ হাজার মিনিট কথা বলার সুবিধা। এই ৪০১ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এছাড়া এই একই দামে এয়ারটেল নিয়ে এসেছে নয়া প্ল্যান। কিন্তু আপাত ভাবে এয়ারটেলের প্ল্যানের থেকে জিও প্ল্যানে অতিরিক্ত সুবিধা দেওয়াতে গ্রাহকেরা যে জিওর দিকে ঝুঁকবে তা বলাই যায়। এছাড়া এই একই সুবিধা যুক্ত জিওর তরফে আনা হয়েছে আরও একটি প্ল্যান। সেই প্ল্যানে রয়েছে প্রতিদিন ৩ জিবি করে মোট ৮৪ দিন ধরে ২৫২ জিবি ডেটা ব্যবহারের সুবিধা। এছাড়াও এই প্ল্যানে থাকছে জিও থেকে জিওতে আনলিমিটেড কল এবং অন্য নেটওয়ার্কে ৩ হাজার মিনিট কথা বলার সুবিধা।


এছাড়াও গ্রাহকদের জন্য জিওর তরফে রয়েছে আরও একটি সুবিধা। এতে গ্রাহকেরা প্রতিদিন ৩ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। এছাড়াও মোট ৮৪ জিবি ডেটা ২৮ দিন ধরে ব্যবহার করতে পারবে। তবে এই প্ল্যনের দাম ৩৪৯ টাকা। এতেও রয়েছে জিও থকে জিও টে আন লিমিটেড কল এবং অন্য নেটওয়ার্কে ১ হাজার মিনিট কথা বলার সুবিধা। তবে এর থেকে সামান্য বেশি টাকা দিলে ৪০১ টাকাতে অতিরিক্ত সুবিধা পেটে পারবেন গ্রাহকেরা।


সূত্র - kolkata24x7

Disqus Comments