Thursday 25 June 2020

লকডাউন বাড়ানোর কথা বলে নাটক করছেন মুখ্যমন্ত্রী : রাহুল সিনহা

Rahul Singh


কলকাতা: লকডাউন বাড়ানোর ঘোষণা করে ‘নাটক’ করেছেন মুখ্যমন্ত্রী, মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ বিজেপি নেতা রাহুল সিনহার। এমনকী লকডাউন ও করোনা নিয়ে রাজ্য সরকারের কাছে শ্বেতপত্র প্রকাশের দাবি জানিয়েছেন রাহুল সিনহা। রাজ্যের বর্তমান করোনা পরিস্থিতির কথা বিচার করে বাংলায় ৩১ জুলাই পর্যন্ত লকডাউন বাড়ানোর ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।


রাজ্যের করোনা ও আমফান পরবর্তী পরিস্থিতি পর্যালোচনায় বুধবার নবান্নে সর্বদল বৈঠক করেছেন মুখ্যমনম্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সর্বদল বৈঠক শেষে মুখ্যমন্ত্রী জানান, রাজ্যে স্কুল-কলেজগুলি আপাতত ৩১ জুলাই পর্যন্ত বন্ধ থাকবে।


একইসঙ্গে যে ক্ষেত্রগুলিতে ছাড় রয়েছে তা বহাল রেখে আগামী ৩১ জুলাই পর্যন্ত লকডাউন চলবে রাজ্যজুড়ে। করোনার সংক্রমণ ব্যাপকভাবে ছড়িয়ে পড়া রুখতেই রাজ্য সরকার লকডাউন বাড়ানোর এই সিদ্ধান্ত নিয়েছে।তবে বিজেপি নেতা রাহুল সিনহা রাজ্যে নতুন করে লকডাউন বাড়ানোর ঘোষণাকে ‘নাটক’ বলে কটাক্ষ করেছেন।
তাঁর অভিযোগ, ‘দেশজুড়ে যখন লকডাউন চলছিল, তখন সেই লকডাউন মানেননি উনি। মিষ্টির দোকান, চায়ের দোকান খুলে দিয়েছিলেন। এখন ফের লকডাউনের নামে নাটক করছেন।’ এরই পাশাপাশি রাজ্যের করোনা পরিস্থিতি সম্পর্কে ও লকডাউন নিয়ে শ্বেতপত্র প্রকাশের দাবি জানিয়েছেন রাহুল সিনহা।


একটানা লকডাউনেও সংক্রমণে লাগাম পরানো যায়নি। রাজ্যের করোনা পরিস্থিতি ক্রমেই বিপজ্জনক চেহারা নিচ্ছে। স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী বৃহস্পতিবার বিকেল পর্যন্ত বাংলায় নোভেল করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ১৫ হাজার ১৭৩। রাজ্যে করোনায় মৃত বেড়ে ৫৯১।


সূত্র - kolkata24x7

Disqus Comments